শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে দেশীয় অস্ত্র সহ ২ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালীতে দেশীয় অস্ত্র সহ ২ সন্ত্রাসী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর সুধারাম থানা পুলিশ এক অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেঃ দ্বীপর উপজেলা হাতিয়ার ২নং চানন্দী ইউনিয়নের হাজ্বী গ্রামের সালাউদ্দিনের ছেলে মোঃ ফয়সাল (২০) ও কবিরহাট উপজেলার নলুয়া গ্রামের নুর হোসেনের ছেলে মোঃ নুরুল ইসলাম (২০)।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম জানান, সুধারাম মডেল থানার এসআই স্বপন কান্তি দে’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর ৩টার ২০মিনিটের সময় গোপন সংবাদের সংবাদের ভিত্তিতে নোয়াখালীর পৌরসভার ৩নং ওয়ার্ড, ল²ীনারায়ণপুর গ্রামের এম.এ রশিদ মোড়ের ফাতেমা মঞ্জিল, টিনসেড বাড়ীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে একটি প্লাস্টিকের সাদা বস্তার ভিতর থাকা তিনটি পুরাতন লোহার হাতলযুক্ত ষ্টিলের কিরিচ, একটি লোহার হাতলযুক্ত পুরাতন কিরিচ, ও একটি পুরাতন কাঠের হাতলযুক্ত পুরাতন দা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা জেলা শহর মাইজেদীর সুপার মার্কেস্থ আলিফ হোটেলের কর্মচারী হিসাবে কর্মরত ছিলো।

এঘটনায় সুধারাম মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের শনিবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

৮৭ বার ভিউ হয়েছে
0Shares