শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় কষ্টি পাথরসহ আটক ১

তেঁতুলিয়ায় কষ্টি পাথরসহ আটক ১

পঞ্চগড় : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় কষ্টি ভারতে পাথর পাচার করার সময় হাসিবুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত গভীর রাতে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি কষ্টি পাথর জব্দ করা হয়। জানা যায়, আটক হাসিবুল ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে।
বুধবার (১২ অক্টোবর) সকালে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে হাসিবুলকে জেলা কারাগারে পাঠানো হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়ন থেকে কষ্টিপাথর ভারতে পাচার করা হবে। এই খবরের ভিত্তিতে রাতে থানা পুলিশ ওই এলাকায় গিয়ে অভিযান পরিচালনা করে। এদিকে ভজনপুর ইউনিয়নের গিতালগছ গ্রামের গিতালগছ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আসামী হাসিবুলকে আটক করে।
এসময় তার হাতে থাকা একটি ব্যাগের ভিতর খবরের কাগজে মুড়ানো কষ্টি পাথর জব্দ করা হয়। কষ্টি পাথরের ৭৬৫ গ্রাম ওজন পাওয়া যায়। এতে অনুমানিক বাজার মূল্য ধরা হয়েছে দুই লাখ টাকা।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের শেষে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাথানো হয়।

৬৫ বার ভিউ হয়েছে
0Shares