শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

পঞ্চগড়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

পঞ্চগড় : পঞ্চগড়ে পৌর এলাকায় এক তরুণীকে (১৬) ধর্ষণের অভিযোগে মনির হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
বুধবার (১৬ নভেম্বর) দুপুরে সকল আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত অপর আসামীরা পলাতক রয়েছে।
এদিকে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন, চাঁদা আদায়, জোর পূর্বক নগ্ন ছবি মোবাইল ফোনে ধারন করার তিনটি পৃথক ধারায় মামলা দায়ের করেছেন।
গত মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে শহরের পৌর এলাকার উত্তর জালাসী এলাকায় ধর্ষণের অভিযোগটি উঠে। অভিযোগ পেয়ে রাতেই উত্তর জালাসী এলাকার এক বাড়ি থেকে মনিরকে তাকে আটক করে পুলিশ।
জান যায়, আটক যুবক মনির জালাসী এলাকার মৃত গহের আলীর ছেলে। অভিযুক্ত আসামীরা হলেন, উত্তর জালাসী এলাকার খতিবর রহমানের ছেলে প্রধান আসামী উচ্ছাস (১৭), একই এলাকার শহিদুল ইসলামের ছেলে জিন্নাহ (২৫), বাবু’র ছেলে বিপুল (২৫) ও মা মিনা’র ছেলে লিটন (২৭)।
থানা পুলিশ জানায়, ভূক্তভোগী ওই তরুণী (১৬) উত্তর জালাসী এলাকায় নিজ বাড়ি থেকে বের হয়ে এক বান্ধবির বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে প্রধান আসামী উচ্ছাসের বাড়ির সামনে গেলে উচ্ছাস কৌশলে তাকে বাড়িতে নিয়ে যায়। এরি মাঝে আগে থেকেই বাড়ির ভিতরে উৎ পেতে ছিলেন অপর আসামীরা। পর্যায় ক্রমে তাকে ধর্ষণের চেষ্টা চালায়।
ওই রাতে অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে উচ্ছাসের বাড়িতে উপস্থিত হয়ে মনিরকে আটক করে। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর আসামীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পঞ্চগড় সদর থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) প্রবীর চন্দ্র সরকার সংবাদ প্রতিক্ষনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মনিরকে আটক করা হয়েছে। অপর আসামীরা পলাতক রয়েছে। দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

১৫৮ বার ভিউ হয়েছে
0Shares