শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাড়ির আঙ্গিনায় চাষ হচ্ছিল গাজার গাছ আটোক এক

বাড়ির আঙ্গিনায় চাষ হচ্ছিল গাজার গাছ আটোক এক

তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি : তেঁতুলিয়া পুর্ব দর্জিপাড়ায় বাড়ির আঙ্গিনায় গাজা চাষের অপরাধে পুলিশের হাতে আটক হয়েছে  তেঁতুলিয়ার হালিম (৩২) নামের এক যুবক। বুধবার বেলা ১১টায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ।
আটককৃত হালিম জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের পূর্ব দর্জিপাড়া গ্রামের ফজলু হোসেনের ছেলে। সে দীর্ঘদিন ধরেই আড়ালে গাজার ব্যবসা ও গাজার গাছ চাষ করে আস ছিলেন।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, দর্জিপাড়া এলাকায় হালিম নামের ওই যুবক তার বাড়ির আঙ্গিনায় গাঁজার চাষ করছিলেন। বিষয়টি জানার পর থানার পুলিশের এসআই আমানুল্লাহ ও আব্দুল লতিফের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে বসতবাড়ির আঙ্গিনা থেকে  দশ ফুট দৈর্ঘের একটি গাজা গাছসহ তাকে আটক করা হয়।
এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাইদ চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর-পূর্ব দর্জিপাড়া এলাকা থেকে গাজাগাছসহ হালিম নামের একজনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। বুধবার বেলা ১১টায় তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হচ্ছে।
৪০ বার ভিউ হয়েছে
0Shares