বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">বগুড়ার দুপচাঁচিয়ায় হিন্দু পুলিশ সদস্যের বাড়িতে মুসলিম নারীর স্বামীর দাবিতে অনশন।।</span> <span class="entry-subtitle">পুলিশ রতন চন্দ্র সরকার বিপি কনঃ ৯৫১৫১৭৫৪৮৯ দুই স্ত্রী একজন সনাতন ধর্মের একজন মুসলিম</span>

বগুড়ার দুপচাঁচিয়ায় হিন্দু পুলিশ সদস্যের বাড়িতে মুসলিম নারীর স্বামীর দাবিতে অনশন।। পুলিশ রতন চন্দ্র সরকার বিপি কনঃ ৯৫১৫১৭৫৪৮৯ দুই স্ত্রী একজন সনাতন ধর্মের একজন মুসলিম

মোসাব্বর হাসান মুসা স্টাফ রিপোর্টার বগুড়াঃ

বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার জলঙ্গি হিন্দু পাড়ায় রতন সরকার পুলিশ সদস্যের বাড়িতে মুসলিম নারী স্বামীর দাবিতে অনশনরত ছিলেন।

এ বিষয়ে ওই নারীর সাক্ষাৎকার নিতে গেলে বিষয়টি জানা গেছে এবং দুপচাঁচিয়া থানা ২৬ আগস্ট তারিখের একটি অভিযোগ সূত্রে জানা গেছে শ্রী রতনচন্দ্র সরকার পিতা লালচান চন্দ্র সরকার মাতা শ্রীমতি সুচিত্রারানী দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের জলঙ্গি গ্রামের স্থায়ী বাসিন্দা।

তিনি গাজীপুর জেলায় পুলিশ সদস্য হিসেবে চাকরি রত থাকা অবস্থায় ওই নারীকে বিবাহ করে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘর সংসার করে আসছিল। তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করেন।

২৬ আগস্ট রতন চন্দ্র সরকার গ্রামের বাড়িতে আসলে তার স্ত্রী ও তার পিছে পিছে গ্রামের বাড়িতে আসে তার বাড়িতে এসে রতন চন্দ্র সরকারের অপর একটি স্ত্রীকে দেখতে পেয়ে তিনি স্বামীর দাবিতে সেখানে অনশন করতে থাকেন।

অভিযোগ সূত্রে জানা গেছে রতন চন্দ্র সরকার উক্ত নারীকে বাড়িতে ঢুকতে না দিলে তিনি অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং তাকে মারপিট করায় মারাত্মক আহত করে হাসপাতালে চিকিৎসা দিয়ে সুস্থ হন। তিনি দুপচাঁচিয়া থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী নারী বর্তমানে থানা হেফাজতে রয়েছে। ওই নারীর গ্রামের বাড়ি নওগাঁ জেলার রাণীনগর উপজেলার লক্ষীপুর গ্রামে বলে জানা গেছে।

বর্তমানে রতন চন্দ্র সরকার বিপি কনঃ ৯৫১৫১৭৫৪৮৯ দুই স্ত্রী একজন সনাতন ধর্মের একজন মুসলিম হবার কারনে তিনি বর্তমানে দুই স্ত্রীকে নিয়ে বিপাকে পড়েছেন। রতন চন্দ্র সরকারের প্রথম স্ত্রী জানান তিনি দিনাজপুরের র‍্যাবে থাকা অবস্থায় তিনি তাকে স্ত্রী হিসেবে মেনে নিয়েছেন।

জলঙ্গি গ্রামে স্ত্রী স্বামীর অধিকার আদায়ের জন্য রতন চন্দ্র সরকারের বাড়িতে অনুশনরত থাকা অবস্থায় রাত্রির তিন ঘটিকার দিকে থানা পুলিশ তাকে হেফাজতে নিয়ে আসেন।

এই বিষয়টি দুপচাঁচিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ নিশ্চিত করেছেন।

১৩৫ বার ভিউ হয়েছে
0Shares