শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ক্ষুনিদের বিদেশে নিয়ে গিয়ে বিভিন্ন দুতাবাসে চাকুরি দিয়েছে বিএনপি-জামাত -পঞ্চগড়ে রেলপথ মন্ত্রী

ক্ষুনিদের বিদেশে নিয়ে গিয়ে বিভিন্ন দুতাবাসে চাকুরি দিয়েছে বিএনপি-জামাত -পঞ্চগড়ে রেলপথ মন্ত্রী

পঞ্চগড় : রেলপথ মন্ত্রী এডভোকেট মো : নুরুল ইসলাম সুজন বলেছেন,২০০১ সালে যখন বিএনপি-জামাত ক্ষমতায় আসে, রাজনৈতিকদের হত্যা করেছে। বিএনপি বলে আমরা এটার সঙ্গে জরিত নাই,আমরা তো বঙ্গবন্ধুকে হত্যা করিনি। এটা আওয়ামীলীগের লোকজনই তাদের সাথে জরিত। তাহলে তোমাদের দায়ীত্ব নেয়ার প্রয়োজন কি ছিল। যখন পার্লামেন্টে যে আইন পাশ করে নিলেন যারা ক্ষুনি বিদেশে নিয়ে গিয়ে বিভিন্ন দুতাবাসে তাদের চাকুরি দিলেন এই দায় দায়ীত্ব কেন নিলেন। আপনারা বলেছেন এই কাজ আমারা করিনি তাহলে নিলেন কেন।
শুক্রবার (২৮এপ্রিল) সকালে জেলা লিগ্যাল এইড কমিটি পঞ্চগড় এবং আরডিআরএস বাংলাদেশ এর আয়োজনে জেলা জজ কোট এর সামনে থেকে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই জায়গায় এসে র‌্যালি শেষে জেলা জজ সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরোও বলেন, দেশের প্রতিটি মানুষের ন‍্যায় বিচার নিশ্চিত করতে সরকার লিগ‍্যাল এইডের প্রতি গুরুত্ব দিচ্ছে। আর এজন‍্য বিচারিক প্রক্রিয়া সহজ করতে বিকল্প পদ্ধতিতে মামলা নিষ্পত্তি করার প্রতি জোর দিচ্ছে সরকার।
জেলা ও দায়রা জজ মো: শরীফ হোসেন হায়দার এর সভাপতিত্বে এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো: মজাহারুল হক প্রধান,জেলা প্রশাসক জহুরুল ইসলাম,পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা,জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারি,বিচার বিভাগের কর্মকর্তা/কর্মচারি, জজ কোটের আইনজীবি, বিভিন্ন এনজিওর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

৫১ বার ভিউ হয়েছে
0Shares