সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সন্ত্রাসী কায়দায় জায়গা দখলের বিরুদ্ধে নেত্রকোনায় সাংবাদিকের সংবাদ সম্মেলন

সন্ত্রাসী কায়দায় জায়গা দখলের বিরুদ্ধে নেত্রকোনায় সাংবাদিকের সংবাদ সম্মেলন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : সন্ত্রাসী কায়দায় জায়গা দখলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী সাংবাদিক দৈনিক মানবকণ্ঠের নেত্রকোনা জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আ ক ম আলতাবুর রহমান কাসেম।
তিনি আজ শুক্রবার সকাল ১১টায় জেলা শহরের দক্ষিণ নাগড়াস্থ ২৯ নূর ম্যানশনে তার চেম্বারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার পিতা কর্তৃক সাফ কাওলা দলিলমূলে প্রাপ্ত ও স্বত্বঃ দখলীয় ৫২ শতাংশ জমির মধ্যে দক্ষিনাংশে ২ শতাংশ জমি নিয়ে আমার সাথে প্রতিবেশী মৃত আব্দুর রহমান সনু মিয়ার পুত্র লুৎফুর রহমান সোহেল গংদের বিরোধ এবং মামলা মোকাদ্দমা চলে আসছিল। মামলা প্রেক্ষিতে সিনিয়র সহকারী জজ আদালত বিরোধপূর্ণ জমির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারী করে। আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে সোহেল গংরা গত ২রা জুন দিবাগত ভোর রাত ৪টার দিকে ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে বাসার ৮টি সি সি ক্যামেরার সংযোগ বিছিন্ন এবং নষ্ট করে হেমার ইলেকট্রনিক কার্টার দিয়ে আমার স্টোর রুমের সার্টার ভেঙ্গে প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে এবং জায়গাটি দখল করে নেয়। আমার স্ত্রী নূর জাহান বেগম বিষয়টি টের পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে সন্ত্রাসীদের হাত থেকে আমার স্ত্রীকে প্রাণে রক্ষা করে। এরপর থেকেই সোহেল গংরা আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে নানা ধরণের ভয়ভীতি ও অব্যাহত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তিনি ও তার পরিবার বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। এ ব্যাপারে থানায় একাধিক জিডি করেও কোন প্রতিকার পাইনি।
সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের মাধ্যমে তার ও পরিবারের সদস্যদের জান মাল রক্ষায় স্থানীয় প্রশাসনের সর্বাত্বক সহযোগিতা এবং আদালতে কাছে ন্যায় বিচার প্রত্যাশা করেন।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS