সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত : তিন জন আহত

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত : তিন জন আহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজি উল্টে সুজন বর্মন (৩৫) নামে এক যাত্রী নিহত ও তার পরিবারের তিন জন আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ১০টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে।
নিহত সুজন বর্মন ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোনার মোহনগঞ্জে তার ভগ্নিপতির স্বর্ণের দোকানে কাজ করতেন।
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজি করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। সিএনজিটি সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে একটি দ্রæতগামী ট্রাককে অভারটেক করতে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় সিএনজি সড়কের পাশে পড়ে যায়। এতে সিএনজির ৪ জন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রæত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষনা করে। আহতরা হাতপাতালে চিকিৎসা রয়েছে।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম (পিপিএম) এর সাথে যোগাযোগ করলে তিনি সড়ক দুঘর্টনায় একজন নিহত ও তিন জন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS