শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোণার পূর্বধলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোণার পূর্বধলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

এ কে  এম  আব্দুল্লাহ,নেত্রকোণা  ;  বঙ্গবন্ধু কণ্যা, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা, সফল রাষ্ট্র নায়ক, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে এবং হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে নেত্রকোণার পূর্বধলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ মে) বিকেল ৪টার দিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পূর্বধলা উপজেলা শাখা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
বাংলাদেশ আওয়ামীলীগ পূর্বধলা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে মিছিল পূর্ব স্থানীয় শহীদ মিনারে
প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ পূর্বধলা শাখার সভাপতি জাহিদুল ইসলাম সুজন।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হোগলা ইউনিয়ন কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, পূর্বধলা উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুলফিকার আলী শাহিন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম ও কছম আলী প্রমুখ।
পরে পূর্বধলা উপজেলা প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লেভেল ক্রসিং বাজারে গিয়ে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ যখন অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে,  ঠিক সেই সময় বিএনপি জামায়াত প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে। তারা প্রকাশ্যে হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এর গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি জানান।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS