বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দুর্গাপুর ইউনিয়ন বিজয়ী 

দুর্গাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দুর্গাপুর ইউনিয়ন বিজয়ী 

কলি হাসান, দুর্গাপুর, নেত্রকোনা, থেকে: নেত্রকোনা দুর্গাপুরে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের  ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে বুধবার বিকেলে পৌর এলাকার ডন বস্কো কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় দুর্গাপুর ইউনিয়ন বনাম চন্ডিগড় ইউনিয়ন অংশ গ্রহন করে। নির্ধারিত সময়ে  চন্ডিগড় ইউনিয়ন একাদশকে ১-০ গোলে পরাজিত করে দুর্গাপুর  ইউনিয়ন বিজয়ী হয়।

পরে সন্ধ্যায় বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন  ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের  সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারন সম্পাদক সাদ্দাম আকঞ্জি, সাবেক জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বিপ্লব মজুমদার,  থানা ওসি শিবিরূল ইসলাম, চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার বাকলজোড়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব তালুকদার প্রমুখ।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS