শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ের বোদায় তারুণ্য গড়বে পঞ্চগড় `ক্রীড়া সরঞ্জাম বিতরণ উপলক্ষে সংবাদ সম্মেলন

পঞ্চগড়ের বোদায় তারুণ্য গড়বে পঞ্চগড় `ক্রীড়া সরঞ্জাম বিতরণ উপলক্ষে সংবাদ সম্মেলন

পঞ্চগড় : ক্রীড়া অঙ্গনে এগিয়ে যাওয়া পঞ্চগড়ের তরুণ-তরুণীদের মাধ্যমে ফুটবল খেলার আরো বিস্তার ঘটাতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ২ হাজার ফুটবল বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তারুণ্য গড়বে পঞ্চগড় নামে একটি অরাজনৈতিক সংগঠন জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ফুটবল বিতরণ করবে।
শনিবার (২২ জুন) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা পাইলট মডেল সরকারী স্কুল এন্ড কলেজ মাঠে তারুণ্য গড়বে পঞ্চগড় ব্যানারে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচির তথ্য জানান উদ্বোধন করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।
এসময় তিনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে তারুণ্য গড়বে পঞ্চগড়ের সেচ্ছাসেবকেরা নিজে গিয়ে এসকল ক্রীড়া সামগ্রী বিতরণ করবে বলে জানান। পরে ফুটবল বিতরণ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন সাদ্দাম হোসেন।
সংবাদ সম্মেলনে সাদ্দাম হোসেন আরো জানান, বাংলাদেশের ছাত্র সমাজের নির্ভরযোগ্য ঠিকানা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশের স্মার্ট সংগঠন এবং ন্যায়ের পথের নিরলস যাত্রী বাংলাদেশ ছাত্রলীগ। আর এই ছাত্রলীগের পক্ষে থেকে পঞ্চগড় সহ সারাদেশকে এগিয়ে নিতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। একই সাথে ক্রীড়া অঙ্গনকে এগিয়ে যাওয়া পঞ্চগড়কে আরো এগিয়ে নিতে তারুণ্য গড়বে পঞ্চগড় কাজ করে যাচ্ছে।
তিনি আরো জানান, আপনারা সকলে জানি আমাদের প্রিয় পঞ্চগড়ের তরুণ-তরুণীরা ক্রিকেট ফুটবলসহ বিভিন্ন খেলায় এগিয়ে গেছে। সারা বিশ্বে লাল সবুজের পতাকা ও জার্সি তুলে ধরেছে। তাদের এই যাত্রার সাথে পঞ্চগড়ের নতুন প্রজন্ম ও তরুণ-তরুণীদের একত্রিত করতে তারুণ্য গড়বে পঞ্চগড়ের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করতে যাচ্ছি। আমাদের এই সংবাদ সম্মেলনের উদ্দেশ্য ফুটবল খেলাকে আরো বিস্তার ঘটাতে আমাদের তারুণ্য গড়বে পঞ্চগড়ের সেচ্ছাসেবকদের মাধ্যমে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসা গুলোতে ২ হাজার ফুটবল বিতরণ করা হবে।
আমি বিশ্বাস করি ক্রীড়া জগৎ-এ পঞ্চগড়ের নাম আরো উজ্জল হবে।
পরে ক্রীড়া অঙ্গনের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমকর্মীদের নানান প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন।

২৪ বার ভিউ হয়েছে
0Shares