সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে সাবেক ছাত্রলীগ নেতাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা

পঞ্চগড়ে সাবেক ছাত্রলীগ নেতাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা

পঞ্চগড় : বাংলাদেশ ছাত্রলীগের পঞ্চগড় জেলা শাখার সাবেক নেতাকর্মীদের সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (২২ জুন) রাতে পঞ্চগড়ের সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের আয়োজনে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম হলরুমে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এসময় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পঞ্চগড়-১ আসনের সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাবেক নেতাকর্মীদের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন।
জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক (১৯৭৬-৮১) ও অনুষ্ঠানের প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি আবু সালমান প্রধান শাওনের সভাপতিত্বে অনুষ্ঠানে পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এ এস মো শাহনেওয়াজ প্রধান শুভ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান বাদল, সাবেক সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাবেক সাধারণ সম্পাদক মারুফ রায়হান সহ অনেকে বক্তব্য রাখেন।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মাননা স্মারক প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উল্লেখ্য, ১৯৬০ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের এই সম্মাননা প্রদান করা হয়।

২৯ বার ভিউ হয়েছে
0Shares