সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর বিনম্র শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর বিনম্র শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকালে ধানমন্ডি ৩২ নং সড়কে বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ এবং সংগঠন এর সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ এর নেতৃত্বে বিনম্র শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয়, ঢাকা বিভাগ ও ঢাকা মহানগর কমিটি।

এই সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক জনাব মো. খবিরুজ্জামান বাচ্চু বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটি সন্মানিত সদস্য জনাব মো. মফিজুল ইসলাম,  বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজ্বী তারিকুল ইসলাম তরু, ঢাকা বিভাগের সন্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মো. নুর ইসলাম, কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও পর্তুগাল আওয়ামী লীগের নেতা এস এম আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আ: লতিফ

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সম্পাদক জনাব সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু ও কৃষিবিদ হাসান রুহি, ঢাকা মহানগর উত্তর এর সভাপতি মো. মাহবুব জাকির, সাধারণ সম্পাদক শেখ মোকসেদুল ইসলাম নয়ন, সি: সহ সভাপতি ডা: হাবিবুর রহমান, সহ সভাপতি মোরসালিনা আক্তার, ঢাকা মহানগর পশ্চিম এর সহ সভাপতি জনাব গোপাল চন্দ্র সহ কেন্দ্রীয়, ঢাকা বিভাগ ও ঢাকা মহানগর কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫০ বার ভিউ হয়েছে
0Shares