শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা এবং জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের লক্ষে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা এবং জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের লক্ষে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥  আগামী ১৫ থেকে ২১মে ২০২৪ইং তারিখ পর্যন্ত বিদ্যালয় সমূহে ক্ষুদে ডাক্তার কর্তৃক শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা এবং ২৩ থেকে ২৯ মে ২০২৪ইং তারিখে “জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ” উদযাপনের লক্ষে রংপুর সিটি কর্পোরেশনে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ কামরুজ্জামান ইবনে তাজ। সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা, সচিব জয়শ্রী রানী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুল ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বোরহান কবীর।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কপেৃারেশনের প্যানেল মেয়র মোঃ মাহাবুবার রহমান মঞ্জু, মোঃ তৌহিদুল ইসলাম, সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোঃ হাসনাবানু, নগর পরিকল্পনাবিদ মোঃ নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর কবীর শান্ত, স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আব্দুল কাইয়ুমসহ সিভিল সার্জনের প্রতিনিধি, রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের বিভিন্ন চিকিৎসক, ইপিআই কর্মকর্তা, বিভিন্ন এনজিও ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, আগামী ১৫ থেকে ২১মে ২০২৪ইং তারিখ পর্যন্ত রংপুর সিটি কর্পোরেশন এলাকায় সকল কিন্ডার গার্টেন, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং সমপর্যায়ের মাদ্রাসা সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান সমূহে ক্ষুদে ডাক্তার কর্তৃক শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা এবং ২৩ থেকে ২৯ মে ২০২৪ইং তারিখে “জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ” উদযাপন করা হবে।
৪৬ বার ভিউ হয়েছে
0Shares