শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা দরকার সেটাই করছে ……. রংপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের

সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা দরকার সেটাই করছে ……. রংপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের বলেছেন, এই সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা দরকার সেটাই করছে। জনগণ মারা গেলে যাক, এটাই তাদের পলেছি। বিএনপি আন্দোলন করছে তারাও চায় ক্ষমতায় যাবে। ক্ষমতায় গেলে তারাও ভাল কিছু করবে কি না জানিনা। তারাও আন্দোলন করে ক্ষমতায় গিয়ে মানুষের ভোটের অধিকার নষ্ট করেছে। তারাও দূর্নীতি করেছে, দলীয়করণ করেছে। আমরা সংঘবদ্ধ থাকলে দেশের একটা বিকল্প শক্তি হিসেবে শক্তিশালী ভুমিকা রাখতে পারবো বলেন মনে করি।
তিনি গতকাল বুধবার পাঁচ দিনের সফরে রংপুরে এসে নগরীর সেনপাড়াস্থ পৈতিক নিবাস স্কাই ভিউতে দলীয় নেতা-কর্মীদের উদ্যেশে এসব কথা বলেন। এর আগে রংপুর সার্কিট হাউসে পৌছেই সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের জবাবে বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের বলেন, নির্বাচন পদ্ধতির কিছু না কিছু পরিবর্তন দেখতে চায় জাতীয় পার্টি। সরকারের নিয়ন্ত্রনের বাহিরে থাকতে হবে নির্বাচন ব্যবস্থা। সরকারের নিয়ন্ত্রণের ভিতর থেকে যে নির্বাচন ব্যবস্থা হচ্ছে, সেখানে সরকার ইচ্ছে মতো জয় পরাজয় নির্ধারণ করছে। এটাকে কোনো নির্বাচন ব্যবস্থা বলা যায় না। কাজেই দুটি ব্যবস্থার বাইরেও একটি ব্যবস্থা দরকার, যেখানে জনগণ তাদের ভোটাধিকার নিশ্চিত হতে পারবে। তার জন্য সরকারকে এগিয়ে আসতে হবে।
পরে নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন এবং মুন্সিপাড়া কবরস্থানে মরহুম পিতা, মাতা ও বড় ভাইয়ের কবর জিয়ারত করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিঢিাম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় সংসদ সদস্য মোঃ আদিলুর রহমান আদেল, রংপুর বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান, জেলা প্রশাসক চিত্রলেখা নাজনীন, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক, জাপার কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার যূগ্ম আহবায়ক আলাউদ্দিন মিয়া, আজমল হোসেন লেবু, সদস্য শাফিউল ইসলাম শাফি, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মাসুদ নবী মুন্না, সদস্য সচিব মাসুদার রহমান মিলন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম বাবলু, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভঅপতি শাহিন হোসেন জাকির, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার আহবায়ক আরিফুল ইসলাম, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মজাহারুল ইসলাম মন্টু, সহ-সভাপতি হুমায়ুন কবীর মিঠুসহ জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।
১১০ বার ভিউ হয়েছে
0Shares