বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত শনিবার রাতে নগরীর নুরপুর প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর কমিটির সদস্য সচিব মাসুদ রানা বিপু’র সভাপতিত্বে অনুষ্ঠিত কমিটি গঠন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর কমিটির যুগ্ম আহবায়ক মোকছেদুল হোসেন মিঠু, যুগ্ম আহবায়ক শ্রী উত্তম প্রামানিক ও যুগ্ম আহবায়ক মমিনুল ইসলাম দিনার।
অনুষ্ঠিত কমিটি গঠন ও আলোচনা সভায় শেষে মোঃ হোসেন খান রনিকে সভাপতি ও সেজান আহমেদকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি গঠন ঘোষনা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি জুবায়ের হোসেন বেলাল, সহ-সাধারণ সম্পাদক রাতুল হোসেন লেলিন, সহ-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও মহিলা বিষয়ক সম্পাদক শাহিনা বেগম। অত্র কমিটির অবশিষ্ঠ সদস্যদের অর্ন্তভূক্ত করে আগামী এক সপ্তাহের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ঠ পূনার্ঙ্গ কমিটি অনুমোদন নেয়ার জন্য আহবান জানান নেতৃবৃন্দ।
২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS