বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্ত্তন  ধর্মীয় আলোচনা আগামী ১৭ বছর পরে রংপুর সুখি সমৃদ্ধি উন্নত স্মার্ট রংপুরে পরিনত হবে .. রংপুর জেলা প্রশাসক

রংপুরে ১৬ প্রহর ব্যাপী লীলা কীর্ত্তন  ধর্মীয় আলোচনা আগামী ১৭ বছর পরে রংপুর সুখি সমৃদ্ধি উন্নত স্মার্ট রংপুরে পরিনত হবে .. রংপুর জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার॥  রংপুর জেলা প্রশাসক মোহাম্মাদ মোবাশ্বের হাসান বলেছেন, আজ থেকে ১৫ বছর আগে তখন রংপুরের চেহার যা ছিল, এখন কিন্ত রংপুরের চেহারা সে রকম নেই। আগামী ১৭ বছর পরে ২০৪১ সালে মধ্যে আবশ্যিকভাবে রংপুর হবে সুখি সমৃদ্ধি উন্নত স্মার্ট রংপুরে পরিনত হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্ঠায় রংপুর এগিয়ে যাচ্ছে। আপনারা আপনাদের অবস্থান থেকে ভবিষ্যৎ প্রজন্মদের ভাল করে মানুষ করার বিষয় আন্তরিকভাবে কাজ করবেন। মুললক্ষ্য ও উদ্দেশ্য যেন হয় আপনার সন্তানটি যেন ভাল মানুষ হয়। তার জন্য যে রংপুর থাকবে, সে রংপুর যেন বাস যোগ্য হয়। রংপুর যদি বাস যোগ্য না হয়, রংপুর যে সুন্দর শম্য শান্ত বৈশিষ্ট্য নিয়ে আছে, সেরকম যদি থাকতে না পারে, তাহলে আপনাদের বাচ্চাটা ভাল থাকবে না। আপনাদের বাচ্চাদের জন্য, নতুন প্রজন্মের জন্য, ২০৪১ সালের রংপুরের জন্য আপনাদের কাছে আমার একটাই চাওয়া।
বাংলাদেশ ব্রাহ্মণ-পুরোহিত ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার আয়োজনে গতকাল রোববার বিকালে দখিগঞ্জ শ্বশানে ১৬ প্রহর ব্যাপী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান, লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) ও ধর্মীয় আলোচনার তৃতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ ব্রাহ্মণ-পুরোহিত ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি শ্রী ধীমান ভট্টাচার্যেও সভাপতিত্বে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান, লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) ও ধর্মীয় আলোচনা অনুষ্ঠানে লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি রামজীবন কুন্ডু।
 এ সময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর মহানগর শাখার সাবেক সাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান তুষার কান্তি মন্ডল, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিকাশ দাস, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার সহ-সভাপতি তাপস সরকার পাপ্পু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ ব্রাহ্মণ-পুরোহিত ঐক্য পরিষদ, রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বাবলু চক্রবর্তী।
তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান, লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) ও ধর্মীয় আলোচনা অনুষ্ঠানে ভক্তদের উপচে পরা ভিড়ে দখিগঞ্জ শ্বশান অঙ্গন মূখরিত হয়ে উঠেছে। ভক্তবৃন্দ লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) উপভোগ করেন এবং বিশ্ব শান্তি, দেশ ও জাতীর মঙ্গল কামনা করেন প্রার্থণা করেন। সোমবার দুপুর ১২টায় মহা প্রসাদ বিতরনের মধ্যদিয়ে ১৬ প্রহর ব্যাপী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান, লীলা কীর্ত্তন শিব স্বস্ত্যয়ন (যজ্ঞ) ও ধর্মীয় আলোচনার সমাপ্তি ঘটবে।
১৪ বার ভিউ হয়েছে
0Shares