বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

সেনবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে মোটরসাইকেল দুর্গটনায় মোঃ জাহিদুল ইসলাম প্রকাশ জাহিদ (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত জাহিদ উপজেলা যুবলীগ নেতা গিয়াস উদ্দিনের একমাত্র ছেলে ও সেনবাগ সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেনী ছাত্র ছিলো। বৃহস্পতিবার দুপুর আইটার দিকে উপজেলার কুতুবেরহাট লেমুয়া সড়কের আজিজপুর তালতলা নামকস্থানের হানিফ মেম্বারে বাড়ির দরজায় ওই দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদশীরা জানায় দুপরে দুইটি মোটরসাইকেল নিয়ে জাহিদ ও তার বন্ধু দিলদার মার্কেট এলাকা থেকে কল্যান্দী নিজ বাড়ির উদ্যেশে রওয়ানা দিয়ে আজিজপুর তালতলা এলাকায় পৌছে মোড় গুরার সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্র হারিয়ে একটি বাঁশ ঝাড়ে পড়ে যায়। এ সময় স্থানীয়রা দ্রæত জাহিদকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হাসপিটপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে লাশ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেলে পরিবারে শুরু হয় শোকেম মাতম। লাশটি এক নজর দেখার জন্য বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ শতশত নারী-পুরুষ ওই বাড়িতে ভিড় জামায় বৃহস্পতিবার বাদ এশা মুরহুমের বাড়ি সংলগ্ন ঈদগাওয়ে নামাজের জায়নাজা শেষে রাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নোয়াখালী-২সেনাগ আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলম,উপজেলা যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম বাবু, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান ,মোহাম্মদপুর ইউপি আ,লীগ সভাপতি নুরুল হুদা,সেক্রেটারী আবদুল হক।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS