শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আবারও দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যবাসায়ী সেনবাগের ইকবাল হোসেন নিহত

আবারও দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী ব্যবাসায়ী সেনবাগের ইকবাল হোসেন নিহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : এক সাপ্তাহের ব্যাবধানে আবারও দক্ষিণ আফ্রিকান ডারবানে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের গুলিতে মারাগেছে বাংলাদেশী ব্যবাসায়ী নোয়াখালী সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউপির কেশারপাড় মধ্যপাড়া গ্রামের মিন্নাত আলী ভুঁইয়া বাড়ির বীরমুক্তিযোদ্ধা সাবেক সেনা কর্মকর্তা শফি উল্যার বড় ছেলে মোঃ ইকবাল হোসেন(৪০)।

আফ্রিকায় থাকা ইকবাালে ছোটভাই মোয়াজ্জেম হোসেন মৃত্যু সংবাদটি গ্রামের বাড়িতে জানালে পরিবারের সদস্যদের মাঝে শুরু শোকের মাতম।

মোয়াজ্জেম হোসেন জানান, আফ্রিকার স্থানীয় সময় রোববার বিকেল ৫ টার দিকে ডারবানের মাকের্টে তার দোকান বন্ধ করে বাসায় ফেরার অপেক্ষারত অবস্থায় কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা ইকবালের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে তার হাতে থাকা পলিথিনের ব্যাগে মোড়ানো টাকাকাড়ি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করলে আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইকবাল তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার বড়। মৃত্যুর তিনি স্ত্রী রওনক জাহান, দুই ছেলে তাহফিজ আল ইফাজ (১০) ও ইমরান হোসেন (৮) মা তৈয়বের নেছা ভাই মোয়াজ্জেম হোসেন,শাহাদাত হোসেন,বোন নাছরিন আক্তার ও নাজমুন রয়েছ। ইকবালে মৃত্যুর খবরে সেনবাগ ও কেশারপাড়া এলাকায় চলছে শোকের মাতাম। পরিবারের দাবী যেন দ্রæত সময়ে ইকবালে লাশ দেশে আনতে সহযোগীতা করে।

এআরগে গত ৪মার্চ আফ্রিকার জোহানের্সবাগ স্ট্রেটে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে সেনবাগের উত্তর মানিকপুর গ্রামের পাটোয়ারী বাড়ির মহিন ও তার অন্তঃসত্তা স্ত্রী রুনা আক্তারকে। গতকাল দুপুরে দুইজনের জানাজা শেষে লাশ নিজ বাড়িতে দাফন করা হয়েছে। এ ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও আফ্রিকায় কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা কেশারপাড় গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS