সোমবার- ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালীতে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী

পটুয়াখালীতে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী

পটুয়াখালী প্রতিনিধি : পটুযাখালীর রেসিডেন্সিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হযেছে। মঙ্গলবার সকাল ১০টায় দশমিনা রেসিডেন্সিয়াল স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের সভাপতি মো.খলিলুর রহমান মৃধার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক রবিউল হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসা. নাফিসা নাজ নীরা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আজিজ মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা জাফর আহম্মেদ, উপজেলা শিক্ষা অফিসার হিটলারুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম মিয়া, একাডেমিক সুপারভাইজার মু. নেছার উদ্দিন, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য গাজী মিজানুর রহমান, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনকারী শিক্ষার্থীগনসহ আরো অনেকে।
বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরুস্কার বিতরণী অনুষ্ঠান উদ্ধোধনে কোরআন থেকে তেলোয়াত, গীতা পাঠ, জাতীয় সঙ্গীতের সূরে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ, ক্রীড়া মশাল প্রদক্ষিণ করা হয়।
১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS