বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বড় ভাইয়ের গুলিতে ছোট ভাই খুন পটুয়াখালীতে পিস্তলসহ বড় ভাই আটক

বড় ভাইয়ের গুলিতে ছোট ভাই খুন পটুয়াখালীতে পিস্তলসহ বড় ভাই আটক

পটুয়াখালী প্রতিনিধি।।  পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বড় ভাই সজিব হোসেনের (২৩) অবৈধ পিস্তলের গুলিতে তার সপ্তম শ্রেনিতে পড়ুয়া প্রতিবন্ধী ছোট ভাই সাব্বির হোসেন (১৬) খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নিহতের বাড়ির রান্নাঘরের পাতার বস্তার ভিতর থেকে একটি অবৈধ পিস্তল উদ্ধার করা হয়েছে এবং নিহতের বড় ভাই সজিব হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে৷ জিজ্ঞাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে বাউফল থানা পুলিশ।
পুলিশ জানায়, রবিবার (১০মার্চ) সকাল ৮ টায়  উপজেলার সূর্যমনি ইউনিয়নে ঘটনাটি ঘটেছে। পরিবারের লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে বিদ্যুৎ পৃষ্ট হওয়ার খবর জানিয়ে নিহত সাব্বির’কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে হাসপাতাল সূত্রে পুলিশ জানতে পারে ভুক্তভোগীর মাথায় গুলির চিহ্ন দেখা গেছে। ভুক্তভোগী শারিরীক অবস্থা গুরুতর হাওয়ায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ঢাকায় নেয়ার পথে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে মারা যায় ভুক্তভোগী  সাব্বির হোসেন। আজ সোমবার (১১মার্চ) দুপুরে নিহতের বাড়িতে অভিযান চালিয়ে রান্নাঘরের ভিতরের পাতার বস্তা থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে এই পিস্তল দিয়েই নিহতকে গুলি করা হয়েছে। এঘটনায় নিহতের বড় ভাই সজিবকে প্রধান সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। কি কারণে কিভাবে এই হত্যার ঘটনা ঘটেছে সে বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলেও জানায় পুলিশ।
এ বিষয়ে বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘটনার তদন্তে নেমেছে বাউফল থানা পুলিশ। সন্দেহভাজন হিসেবে ভিকটিমের বড় ভাইকে জিজ্ঞাবাদ করা হচ্ছে এবং নিহতের বাড়ি থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS