শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজারহাটে ব্যবসায়ী ও বেসরকারি ফোরাম’র সাথে শিশু সুরক্ষা ও শিশু অধিকার বিষয়ক সংবেদনশীল সভা অনুষ্ঠিত

রাজারহাটে ব্যবসায়ী ও বেসরকারি ফোরাম’র সাথে শিশু সুরক্ষা ও শিশু অধিকার বিষয়ক সংবেদনশীল সভা অনুষ্ঠিত

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : বাল্যবিবাহ রোধে ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে রাজারহাট উপজেলায় ব্যবসায়িক গোষ্ঠী ও বেসরকারি খাতের ফোরাম গুলির সাথে শিশু সুরক্ষা ও শিশু অধিকার এবং ডেঙ্গু বিষয়ক সংবেদনশীল সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় রাজারহাট উপজেলার ৭নং নাজিমখান ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এসএসবিসি প্রকল্পের স্ট্রেনদেনিং সোশ্যাল এন্ড বিহেভিয়ার চেঞ্জ প্রকল্পের আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে এ সভা অনুষ্ঠিত হয়।
 নাজিমখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক পাটোয়ারীর সভাপতিত্বে এ সময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজারহাট উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মশিউর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নাজিমখান ইউনিয়ন পরিষদের সচিব আনোয়ারুল হক, ১নং ইউপি সদস্য মোসলেম উদ্দিন, এনজিও প্রতিনিধি শফিকুল ইসলাম, বাজার কমিটির সদস্য মঞ্জুর মোর্শেদ।
 আরো বক্তব্য দেন এসএসবিসি প্রকল্পের প্রজেক্ট অফিসার জেমস উজ্জ্বল শিকদার প্রমুখ, এসএসবিসি প্রজেক্টের কমিউনিটি ফেসিলিটেটর মিনহাজুল ইসলাম। উক্ত সভায় বাল্যবিবাহ বন্ধে ও শিশুদের প্রতি সহিংসতা রোধে সকল শ্রেণী পেশার মানুষজনকে এগিয়ে আসার আহ্বান জানান।
৫২ বার ভিউ হয়েছে
0Shares