শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে পঞ্চম দফা অবরোধের সমর্থনে বিএনপির অঙ্গ সংগঠনের মশাল মিছিল

কুড়িগ্রামে পঞ্চম দফা অবরোধের সমর্থনে বিএনপির অঙ্গ সংগঠনের মশাল মিছিল

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি -১৪-১১-২৩ : কুড়িগ্রামে পঞ্চম দফা অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে যুবদল, কৃষকদল, মৎস্যজীবি দল ও তাঁতীদল।

১৪ নভেম্বর সন্ধ্যার পর শহরের দাদামোড় থেকে বিএনপির চারটি অঙ্গসংগঠনের সমন্বয়ে একটি মশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো দাদামোড়ে এক সংক্ষিপ্ত পথসভার মধ্যদিয়ে সমাপ্ত হয়।

মশাল মিছিলের নেতৃত্ব দেন- কৃষক দলের সদস্য সচিব রিপন রহমান, যুদল নেতা ওয়াজেদ আলী ঝিনুক, মৎস্যজীবি দলের আহবায়ক শামীম আহমেদ, সদস্য সচিব মহুবর রহমান ও তাঁতীদলের পৌর কমিটির সভাপতি আতাউর রহমান আতা।

পথসভায় কুড়িগ্রাম কৃষকদলের সদস্য সচিব রিপন রহমান বলেন, ‘বিএনপি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। সরকার দমনপীড়ন আর পুলিশ দিয়ে গদি রক্ষা করতে পারবে না। খুব শীঘ্রই গণজোয়ারে তাদের সকল ষড়যন্ত্র নস্যাৎ হবে এবং গণতন্ত্র মুক্ত হবে।

পথসভায় কুড়িগ্রাম মৎস্যজীবি দলের সদস্য সচিব মাহবুবুর রহমান বলেন ‘সরকার গ্রেফতার আতঙ্ক সৃষ্টি করে সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া দেখে মনে হচ্ছে দেশে যুদ্ধ অবস্থা বিরাজ করছে। আওয়ামীলীগ সরকারের দুঃশাসনের সময় ফুরিয়ে এসেছে। আওয়ামীলীগ এখন লাইফ সাপোর্টে।

উল্লেখ্য, বিএনপির ডাকা হরতাল-অবরোধে এ পর্যন্ত ৪টি মামলায় আইনশৃঙ্খলা বাহিনী বিএনপি-জামায়াতের ২২জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে, জেলার শীর্ষ নেতারা আত্মগোপনে রয়েছেন ।

৯৪ বার ভিউ হয়েছে
0Shares