শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভাঙ্গুড়ায় জামিন পাপ্ত আসামিকে মারধর কোটের কাগজ ছিড়ে দিল পুলিশ

ভাঙ্গুড়ায় জামিন পাপ্ত আসামিকে মারধর কোটের কাগজ ছিড়ে দিল পুলিশ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :- পাবনার ভাঙ্গুড়ায় জামিন প্রাপ্ত আসামিকে ভয়ভিতি, মারধর করে কোটের কাগজ ছিড়ে আদালতের অবমাননার অভিযোগ উঠেছে ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক(এস আই) সাবিনুরের বিরুদ্ধে। ভুক্তভুগী জামিন প্রাপ্ত মো. সাদ্দাম হোসেন উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামের আঃ খালেক হোসেনের ছেলে। তিনি অভিযোগ করে বলেন আমার চাচা আলমগীরের সাথে গত জানুয়ানি মাসে হাতাহাতি হয় এর সুত্র ধরে আমার চাচা পাবনা কোটে মামলা দায়ের করেন। আমি ৬ ফেব্রয়ারি জামিন নিয়ে জামিনের কাগজ ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসারের কাছে জমা দিয়ে রিসিভ কপি নিয়ে আসি।

৭ জানুয়ারি বুধবার দুপুর ১ টার দিকে জামিন প্রাপ্ত আসামির বাড়ি গিয়ে সাদ্দাম হোসেনকে ডেকে ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারের মাধ্যমে আপস-মিমাংসা হওয়ার নিদের্শ দেয়। তা না হলে তাকে তিন বছর জেল খাটানোর হুমকি দেয়। সাদ্দাম হোসেন তার জামিনের কাগজ দেখালে পুলিশের এস আই সাবিনুর হোসেন ক্ষিপ্ত হয়ে সাদ্দাম হোসেনকে থাপ্পর মেরে তার হাতে থাকা জামিনের কাগজ নিয়ে ছিড়ে ফেলেন, তার বউ এর কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয় এবং আদালতের আদেশ তার কাছে মুল্য নাই বলে বিভিন্ন ভয়-ভিতি দেখিয়ে তাকে পরে দেখা করার কথা বলে।

এবিষয়ে মন্ডতোষ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেগ সাধারণ সম্পাদক মো. মামুন হোসেন বলেন, বিষয়টি দুঃখ জনক পুলিশের এস আই সাবিনুরের এই কর্মকান্ডে বাংলাদেশ পুলিশের কর্মকান্ডেকে প্রশ্ন বিদ্ধ করেছে।

ভাঙ্গুড়া থানার এস আই সাবিনুর বলেন, আমার বিরুদ্ধে যে অবিযোগ উঠেছে তা মিথ্যা। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো নাজমুল হোসেন বলেন, বিষয় টি তদন্ত করে সত্যতা পাইলে ব্যেবস্থা নেওয়া হবে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS