বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপিকে মানুষ পোড়ানোর রাজনীতি করতে দেওয়া হবে না —-ডেপুটি স্পিকার

বিএনপিকে মানুষ পোড়ানোর রাজনীতি করতে দেওয়া হবে না —-ডেপুটি স্পিকার

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ত্যাগ করে এখন লন্ডনে বসে সহযোগীদের নিয়ে ষড়যন্ত্র করছেন। কিন্তু এ ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তাদের মানুষ পোড়ানোর রাজনীতি সফল হবে না।

বিএনপির ধ্বংসাতœক কর্মসূচিতে জানমালের ক্ষতি হলে তাদের রাস্তায়ই নামতে দেওয়া হবে না। মঙ্গলবার দুুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি এসব কথা বলেন। জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন বলেন, নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী থাকবেন। আর সেই নির্বাচনের মাধ্যমেই মির্জা ফখরুলদের গলাবাজি বন্ধ করে দেওয়া হবে। তিনি আরো বলেন, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাবে সারা বিশে^ দুর্ভিক্ষের আশংকা চলছে। সে সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত আছে। কিন্তু বিএনপি দেশকে অন্ধকারে ফেলার অপচেষ্টা চালাচ্ছে। সারা বিশে^ তারা দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তবে আ’লীগের অগ্রযাত্রা রুখে দেওয়ার ক্ষমতা তাদের নেই। তাদের পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নও পূরণ হবে না।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,আ’লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, বেড়া পৌরসভার মেয়র এ্যাড. আসিফ শাম্স রঞ্জন প্রমুখ।

সম্মেলনের ২য় পর্যায়ে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাসান আলী খাঁন সভাপতি ও তপন হায়দার সানকে সাধারণ সম্পাদক করে সাঁথিয়া উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হয়।

৩৫ বার ভিউ হয়েছে
0Shares