বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে স্বর্নের দোকানে চুরি গ্রেফতার -২

সেনবাগে স্বর্নের দোকানে চুরি গ্রেফতার -২

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ পৌর শহরের পূর্ব বাজার সুনীতা জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকারে চুরির ঘটনার ১ মাস ৬দিন পর চট্টগ্রাম থেকে দুই চোরকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। চুরি হওয়াস্বর্ণ ও টাকা উদ্ধার করতে পারেনী পুলিশ। তবে উদ্ধারের চেষ্টা চলছে বলে শুক্রবার বিকাল ৪টার সময় নিশ্চিত করে জানান,সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন।

গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ ঘটনার দুই নম্বর আসামী খাগড়াছড়ির পানছড়ি উপজেলার কলাবাগান গ্রামের মৃত-হরি সাধন দত্তের ছেলে সিমান্ত দত্ত (৪০) ও চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার কোদলা বনিক পাড়া গ্রামের সুদান ধরের ছেলে বাপ্পি ধর প্রকাশ বাপ্পি (৩০)। বৃহস্পতিবার দিবাগত শুক্রবার গভীয় রাতে সেনবাগ থানার এসআই খোরশেদ আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তথ্য প্রযুক্তির সহয়তায় অভিযান চালিয়ে তাদেরকে চট্টগ্রাম গ্রেফতার করে। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃদের নোয়াখালী বিচারিক আদালতে প্রেরন করা হয়।

এরআগে গত ৪ জানুয়ারি সেনবাগ পূর্ব বাজারের “সুনীতা জুয়েলার্সের স্বর্ণ ব্যবসায়ী সুজন চন্দ্র দাসের দোকার থেকে দোকানের কর্মচারী খাগড়াছড়ির পানছড়ি উপজেলার কলাবাগান গ্রামের মৃত-হরিসাধন দত্তর ছেলে সঞ্জিব দত্ত (৩৫) ও তার ভাই সিমান্ত দত্ত (৪০) তার অনুউস্থিতে নগদ এক লক্ষ ৬০ হাজার টাকা ও ৫ভরি ৪ আনা স্বর্ণ চুরি যার আনুমানিক মূল্য ৫ লাখ ২০হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। এরপর ব্যবসায়ী সুজন চন্দ্র দাস বাদী হয়ে দুই কর্মচারী নামে মামলা দায়ের করলে পূলিশ ১মাস ৬দিন পর মামলার দুই নং আসামী সিমান্ত দত্ত ও সন্ধিগ্ধ আসামী বাপ্পী ধর প্রকা বাপ্পী(৩০)কে গ্রেফতার করে।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS