বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় নছিমন-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ব্যবসায়ীর,একজন আহত

সাঁথিয়ায় নছিমন-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ব্যবসায়ীর,একজন আহত

সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় অবৈধযান নছিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ইসলাম প্রামনিক(৬৫)নামের এক তাঁতপণ্য ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ডহরজানি গ্রামের মৃত জহেদ আলীর ছেলে। এ সময় ভূলবাড়িয়া ইউনিয়নের গয়েশবাড়ি গ্রামের ইদু সরদারের ছেলে আব্দুস সামাদ সরদার (৬০)নামে এক ব্যক্তি আহত হয়েছেন। মঙ্গলবার(২৩জানুয়ারী) দুপুর ১২টার দিকে ধোপাদহ ইউনিয়নের পাঁচধোপাদহ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা গেছে,মঙ্গলবার সাঁথিয়া-ধুলাউড়ি সড়কের পাঁচধোপাদহ মোড় নামক স্থানে ধুলাউড়ি থেকে ছেড়ে আসা সাঁথিয়াগামী সিএনজি ও অপর দিক থেকে আসা নছিমনের (কুত্তাগাড়ি) মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি দুমরেমুচরে যায়। এ সময় সিএনজির যাত্রী ইসলাম প্রামানিক ও আব্দুস সামাদ গুরুতর আহত হন। স্থানীয় জনগণ তাদেরকে দ্রæত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ইসলাম প্রামানিক মারা যান। আহত আব্দুস সামাদের অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহতরে ভাতিজা মিলন হোসেন জানান, তার চাচা তাঁতপণ্য লুঙ্গি গামছা কিনে ব্যবসা করতেন। ঘটনার দিন তিনি ব্যবসায়িক কাজে সাঁথিয়া যাচ্ছিলেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না পাওয়ার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

১১২ বার ভিউ হয়েছে
0Shares