শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়া র‌্যাব-৪, সিপিসি-২,  যৌথ অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী গ্রেফতার

বগুড়া র‌্যাব-৪, সিপিসি-২, যৌথ অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী গ্রেফতার

মোছাব্ব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ 

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর, সাভার এর যৌথ অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামীকে গ্রেফতার করেন।

বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন হুদাবালা মধ্যপাড়া গ্রামে ভিকটিম আনারুল ইসলাম এর সাথে ধৃত আসামী মোঃ করিম (৩৪)দের সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে দ্বন্ব চলে আসছিল। এরই সূত্র ধরে গত ২২ জানুয়ারি ২০২৪ ইং তারিখ বেলা অনুমান ১১.০০ ঘটিকায় ধৃত আসামীসহ কয়েকজন আসামী পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমকে এলোপাথারি জখম করে।

পরবর্তীতে ভিকটিমকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় ২৪ জানুয়ারি ২০২৪ ইং তারিখ সকাল ০৮.৩০ ঘটিকায় মৃত্যুবরণ করে। পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানা মামলা নং-২৯, তারিখ-২৫/০১/২৪ খ্রি. ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/ ৩০৭/৩০২/৩৭৯/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। এ ধরনের হত্যার ঘটনাটি বগুড়া জেলাসহ সারা দেশে চাঞ্চল্যের সৃষ্টি করে এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় আলোড়ন তৈরি করে। আসামীদের দ্রæত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ৩১ জানুয়ারি ২০২৪ ইং তারিখ রাত ০০.১০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর এর যৌথ অভিযানে ঢাকা জেলার নবীনগর, সাভার এলাকা হতে  আসামী মোঃ করিম (৩৪), পিতা- মোঃ আবু বক্কর সিদ্দিক, সাং- হুদাবালা, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া’কে গ্রেফতার করা হয়।  উল্লেখ্য যে, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানা, বগুড়ায় সোপর্দ করা হয়।

১০২ বার ভিউ হয়েছে
0Shares