শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২।।

বগুড়ায় গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২।।

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ
গণধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, বগুড়া।

বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন ভদ্রদিঘী এলাকার এক মহিলা বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন যে, ধৃত আসামী লিমন এর সাথে তার মোবাইল ফোনে পরিচয় হয় এবং তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে গত ২১/১০/২০২৩ ইং তারিখ আসামী ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সারিয়াকান্দি কুতুবপুর বাজারে নিয়ে আসে।

পরবর্তীতে আসামীসহ ৩/৪ জন ভিকটিমকে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুতুবপুর গ্রামস্থ এক ফসলের জমিতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সারিয়াকান্দি থানার মামলা নং-১৪, তারিখ ২২/১০/২৩ ধারা-৯(৩)/৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়।

আসামীকে দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ৩০ এপ্রিল ২০২৪ ইং তারিখ ২৩.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার ধুনট থানাধীন নাংলু এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ লিমন সাকিদার (৩০), পিতা- মোঃ শাহাদুল সাকিদার, সাং- বড় কুতুবপুর উত্তরপাড়া, থানা- সারিয়াকান্দি, জেলা- বগুড়া’কে গ্রেফতার করতে সক্ষম হয়। উল্লেখ্য যে, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়।

র‌্যাবের এই সাহসী অভিযান আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে জেরালো ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

২৮ বার ভিউ হয়েছে
0Shares