সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুস্থ ও শীতার্ত মানুষের পাশে পরাজিত এমপি প্রার্থী আনিছুর রহমান আনিছ

দুস্থ ও শীতার্ত মানুষের পাশে পরাজিত এমপি প্রার্থী আনিছুর রহমান আনিছ

স্টাফ রিপোর্টার : মিঠাপুকুর উপজেলার দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমের অংশ হিসেব গত বুধবার রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার পরাজিত এমপি পদপ্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহŸায়ক মোঃ আনিছুর রহমান আনিস তার ব্যক্তিগত উদ্যেগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে পর্যাক্রমে উপজেলার ১ নং খোড়াগাছ ইউনিয়ন ও ৯ নং ময়েনপুর ইউনিয়ন, ৩নং পায়রাবন্ধ ইউনিয়ন, ৪নং ভাংনী ইউনিয়ন, ১৬নং মির্জাপুর ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত পরাজিত লাঙ্গল মার্কার এমপি পদপ্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহŸায়ক মোঃ আনিছুর রহমান আনিস সাংবাদিকদের জানান, এই তীব্র শীতে উপজেলার দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়াতে আমার এই ক্ষুদ্র প্রয়াস, হয়তো সকল শীতার্ত মানুষকে আমার ব্যক্তিগতভাবে এই শীতবস্ত্র প্রদান করা সম্ভব হবে না, আমার সাদ্ধের মধ্যে যা পারি পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের এই শীতবস্ত্র প্রদান করছি। আমার পাশাপাশী উপজেলার বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহবান জানাচ্ছি। শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টি এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS