সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আপনারা প্রমাণ করেছেন আমি আপনাদের মানুষ- শমসের মুবিন চৌধুরী

আপনারা প্রমাণ করেছেন আমি আপনাদের মানুষ- শমসের মুবিন চৌধুরী

হাফিজুল ইসলাম লস্করঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের শ্রীবহর গ্রামে সোমবার (১৩ নভেম্বর) এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কোন একটি দলের কিছু মানুষ বসে আমাকে গোলাপগঞ্জ থেকে অবাঞ্ছিত ঘোষণা করে। অতচ আইন অনুযায়ী স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হিসেবে আপনি দেশের যে কোন জায়গায় যেতে পারবেন কেউ বাধা দিতে পারবে না। যারা আমাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে তারা দেশের আইন লঙ্ঘন করেছেন। অবাঞ্ছিত ঘোষণা করা আইন ও সংবিধানের পরিপন্থি। আপনারা আজ প্রমাণ করেছেন তাদের অবাঞ্ছিত কথার কোন মূল্য নাই।
তিনি স্থানীয়দের উদ্দেশ্য বলেন, আপনারা প্রমাণ করেছেন শমসের মুবিন চৌধুরী আপনাদের মানুষ, আপনাদের কাছে আসবেন, বাধা দেওয়ার অধিকার কাউকে দেওয়া হয়নি। আমাদের রাজনীতি একটা অভ্যাস হয়ে গেছে। মার্কা কি মার্কা দেখে ভোট দিব আমরা। এই মার্কাকে ভোট দেব কেন আমরা। আমরা তো ভোট দেব মানুষকে। যে মানুষ কাজ করবে। যে মানুষের উপর বিশ্বাস আছে। যতটুকু সম্ভব আপনাদের জন্য আমি করবো। রাজনৈতিক ব্যাক্তিদের প্রতিশ্রুতি দেওয়ার অভ্যাস বেশি। আমি এমন কোন প্রতিশ্রুতি করতে চাই না যেটা আমার দ্বারা দেওয়া সম্ভব নয়।
উঠান বৈঠকে এলাকার বিশিষ্ট মুরব্বি ফয়জুর নূরের সভাপতিত্বে এবং তৃনমুল বিএনপির গোলাপগঞ্জ উপজেলা শাখার আহবায়ক ছানা মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন তৃণমূল বিএনপির সিলেট জেলার আহবায়ক এম এ হান্নান, মো. জাকির হোসেন খান, কামাল আহমদ, রব উদ্দিন, সেলিম আহমদ প্রমুখ।
১১৮ বার ভিউ হয়েছে
0Shares