শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে দিনে দুপুরে গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি 

কুড়িগ্রামে দিনে দুপুরে গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি 

মোঃবুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদরে দিনে দুপুরে একটি বাসার বারান্দার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (২৮ মে ) বেলা ১২টার দিকে হলোখানা ইউনিয়নের বালাকুড়া গ্রামের বাসিন্দা বাকিনুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। এরপর এ ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
সরজমিনে গেলে বাকিনুর রহমান  জানান, আমি পল্লী বিদ্যুৎ অফিসে চাকরি করি  সেই সুবাদে রংপুরে থাকি আমার স্ত্রী  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তিনি সকাল ৯টায় তার বিদ্যালয়ে চলে যান।  আমার মেয়ে সাড়ে ১০টার দিকে বাড়ির প্রবেশের প্রথম দরজা,  বারান্দার গ্রিল ও মেইন গেটে  তালা  লাগিয়ে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বাহির হয়ে যান। এই সময় বাড়ি ফাঁকা পেয়ে ওত পেতে থাকা চোরের দল বারান্দার গ্রিল কেটে বাসায় ঢুকে একাধিক কক্ষে প্রবেশ করে ও আলমারিরসহ  একাধিক লক ভেঙ্গে নগদ ১৪ হাজার টাকা, ১০ হাজার টাকা মূল্যের দামী পোশাক ও  আড়াই ভরি ওজনের স্বর্ণালংকার যার মূল্য ২ লক্ষ ৩০ হাজার  লুট করে নিয়ে যায় এবং বাসায় থাকা কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস লন্ডভন্ড করে দেয়।
এ বিষয়ে জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ  (ভারপ্রাপ্ত) এম.আর সাঈদ বলেন, এখনও আমি অভিযোগটি দেখিনি, অভিযোগটি দেখে ব্যবস্থা নিচ্ছি।
৫৭ বার ভিউ হয়েছে
0Shares