মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনা-১ আসনে আ.লীগের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন শংকর

নেত্রকোনা-১ আসনে আ.লীগের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন শংকর

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৭, নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন তপন কুমার তালুকদার (শংকর)। তিনি সিলেট এম.সি কলেজের ছাত্র সংসদ হোস্টেল শাখার জি.এস ছিলেন। তার জেঠা জ্ঞ্যানেন্দ্র চন্দ্র তালুকদার ১৯২০ সালে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বি.এ পাশ করেন। পরে তিনি সিলেকশনে ময়মনসিংহ ডিস্ট্রিক বোর্ডের মেম্বার নিযুক্ত হন।
আজ শনিবার দুপুরে কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের কেশবপুর তার নিজ গ্রামে কলমাকান্দা ও দুর্গাপুর এলাকার সর্বস্তরের মানুষের ব্যানারে তিনি এক সংবাদ সম্মেলন করে প্রার্থীতার ঘোষনা দেন।
সংবাদ সম্মেলনে তপন কুমার তালুকদার (শংকর) বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। মূল সড়ক থেকে শুরু করে গ্রাম-গঞ্জের রাস্তাও পাকা হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয়ন দিলে, আমি বিশ্বাস করি যেকোনো প্রার্থীর সঙ্গে আমি বিজয় লাভ করবো।
এ সময় উপস্থিত ছিলেন, বাবু অনন্ত চক্রবর্তী, বাবু রামধন তালুকদার, বাবু নৃপেন্দ্র সরকার, বাবু নিখিল সরকার, বাবু ছানা সরকার, বাবু ননী গোপাল ভৌমিক, বাবু হীরেন্দ্র বিশ্বাস, বাবু মনমোহন বিশ্বাস, রত্না রানী দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS