বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় নব নির্বাচিত জেলা পরিষদের প্রথম সভা

নেত্রকোনায় নব নির্বাচিত জেলা পরিষদের প্রথম সভা

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; নেত্রকোনা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সকল সদস্য, সংরক্ষিত মহিলা আসনের সদস্যা ও কর্মকর্তাদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্য এবং সংরক্ষিত মহিলা আসনের সদস্যাবৃন্দ পরিষদে আসলে জেলা পরিষদের কর্মকর্তাগন তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

পরে নব নির্বাচিত চেয়াম্যান এডভোকেট অসিত কুমার সরকার সজল এর সভাপতিত্বে হল রুমে প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভার প্রারম্ভে জেলা পরিষদের নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামান সকলকে স্বাগত জানিয়ে জেলা পরিষদের সার্বিক চিত্র তুলে ধরে সকল জনগনের প্রত্যাশা পূরণে সততা, নিষ্টা ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের অনুরোধ জানান।

সভায় নব নির্বাচিত পরিষদের কাছে জনগনের প্রত্যাশা পূরণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আতাউর রহমান মানিক, কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ খায়রুল ইসলাম, বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনুল হক কাশেম সহ পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য সদস্যাবৃন্দ।।

সভায় নব নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট অসিত কুমার সরকার সজল বলেন, জেলা পরিষদের সীমিত ক্ষমতা ও সামর্থ অনুযায়ী সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আমাদেরকে সর্বোচ্চ প্রচেষ্টা চালাতে হবে।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS