মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপি-জামাত বাংলাদেশে লাশের রাজনীতি করছে —ভোলায় ড.আশিকুর রহমান শান্ত

বিএনপি-জামাত বাংলাদেশে লাশের রাজনীতি করছে —ভোলায় ড.আশিকুর রহমান শান্ত

ভোলা প্রতিনিধিঃ কেন্দ্রীয় যুবলীগ নেতা ও অর্থনীতিবিধ ভোলা-২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ড. আশিকুর রহমান বলেছেন, বিএনপি-জামাতের হাত ধরে বাংলাদেশে লাশের রাজনীতি করছে। আওয়ামীলীগের সভাপতি-দেশরতœ ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের রাজনীতি করছে, সে যতবার প্রধান মন্ত্রী হবেন ততোবার দেশের উন্নয়ন হবে, বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নাই। তাই তার নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রতিবার তাকে ক্ষমতায় আনতে হবে।

রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় ভোলা উকিল পাড়া তার বাস ভবনের পাশের মাঠে, ভোলা-২ (দৌলতখান-বোরহান উদ্দিন) আসনের আওয়ামীলীগের আয়োজনে নারীদের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দৌলতখান-বোরহান উদ্দিনে নেতারা নারীদেরকে শুধু ব্যবহারই করেছে, কোন পদ পদবী ও ক্ষমতা দেননি। কোন নারীকে ষ্টেজে উঠিয়ে বক্তব্য দিতে শিখাননি। আমার ষ্টেজে আজ থেকে প্রত্যেক নারী সন্মনয়কারীরা স্থান পাবে। আমি ভোলা-২ আসনে এক ব্যতিক্রম রাজনীতি করবো। এটা চালু করতে হবে, বিএনপি-জামাতের হাত ধরে বাংলাদেশে লাশের রাজনীতি করছে এটা বন্ধ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা দেশরতœ ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একটি ইতিহাস। তাকে ছাড়া বাংলাদেশের ইতিহাস লেখা যাবেনা।

দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক- খালেদ মামুন টিপু, সাবেক ছাত্রলীগ সভাপতি, সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক ও যুবলীগ নেতা মোস্তাক আহন্মেদ শাহীন, দৌলতখানের নারী নেত্রী আরজু বেগম , বোরহান উদ্দিনের নারী নেত্রী তাছলিমা বেগম প্রমুখ। এসময় দৌলতখান ও বোরহানউদ্দিন আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের হাজার হাজার পুরুষ ও নারী নেতা-নেত্রী ও কর্মীরা উপস্থিত ছিলেন।

১৭০ বার ভিউ হয়েছে
0Shares