শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন

শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন

ভোলা প্রতিনিধিঃ ঢাকার গুলশান তেজগাঁও জোন এর শ্রেষ্ঠ মাদ্রাসা মদীনাতুল উলূম মডেল ইনঃমহিলা কামিল মাদ্রাসা ও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মুফতি মাওঃ মোঃ মুজির উদ্দিন। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ ঢাকা শহরের প্রাণকেন্দ্র তেজগাঁও ফার্মগেটে অবস্থিত রহমতে আলম ইসলাম মিশন ট্রাস্ট এর মদীনাতুল উলূম মডেল ইনঃমহিলা কামিল মাদ্রাসাটি এই জোনের শ্রেষ্ঠ মাদ্রাসা এবং উক্ত মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ মুজির উদ্দিন গুলশান তেজগাঁও জোনের মাদ্রাসার প্রধানদের মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।
অধ্যক্ষ মুফতি মাওঃ মোঃ মুজির উদ্দিন স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ঢাকা মহানগর স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের ডিসিপ্লিন কমিটি, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় ঢাকার ডিসিপ্লিন কমিটি, সিলেবাস প্রণয়ন কমিটিসহ বেশ কিছু কাজে অবদান রেখে চলেছেন।
অধ্যক্ষ মুফতি মাওঃ মোঃ মুজির উদ্দিন এ সকল কাজে সুযোগ পাওয়ার জন্য মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছেন ও স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপিসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করছেন।
উল্লেখ্য, অধ্যক্ষ মুফতি মাওঃ মোঃ মুজির উদ্দিন ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার কৃতি সন্তান। তিনি ভোলার খলিফাপট্টি জামে মসজিদের খতীব এবং ঢাকা শাহীনবাগ কেন্দ্রীয় বড় মসজিদের সিনিয়র পেশ ঈমাম হিসেবে দীর্ঘকাল দায়িত্বপালন করছেন।

২৬ বার ভিউ হয়েছে
0Shares