বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলায় ৪র্থ পর্যায়ে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য কাজের উদ্বোধন

ভোলায় ৪র্থ পর্যায়ে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য কাজের উদ্বোধন

ভোলা প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষ্যে ভোলা সদর উপজেলায় ভুমি ও গৃহহীন পরিবারের জন্য আশ্রায়ন প্রকল্পের (৪র্থ পর্যায়ের) গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাচিয়া ইউনিয়নের শাহমাদার গ্রামে ৩০টি ঘরের নির্মাণ কাজের উদ্বোধন করেন(অতিরিক্ত সচিব)বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তামিম আল ইয়ামীন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী সুজা, জেলা আ’লীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন ভাল মনের মানুষ। তিনি উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিব বর্ষ উপলক্ষ্যে একটি অসহায় ভূমি ও গৃহহীন পরিবার থাকবে না। কেউ যেন বাদ না পরে সেই দিকে খেয়াল রেখে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। তিনি আরো বলেন, আপনাদের কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অত্যান্ত ভদ্র, বিনিয়ী, রুচীশীল সম্পন্ন মনের মানুষ। আমি তার এই কর্মকান্ডে মুগ্ধ। তিনি ইউপি চেয়ারম্যানকে বলেন, কোন অসহায় সুবিধাবঞ্চিত ভিক্ষুক, নদী ভাঙ্গা পরিবার, বেড়িবাঁধ পাড়ের গ্রহহীন মানুষগুলো যেন গৃহ থেকে বাদ না পড়ে যায় এদিকে বিষেশ ভাবে নজর রাখবেন।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS