বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভোলায় আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ভোলায় আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ভোলা প্রতিনিধিt  আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকির প্রতিবাদে  বিক্ষোভ ও  সমাবেশ করেছে ভোলা জেলা আওয়ামীলীগ।

২২ মে সোমবার বেলা ১২ টার দিকে জেলা আওয়ামীলীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি নেতার বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তারা বলেন,আওয়ামীলীগ হত্যার রাজনীতি করে না। বিএনপি হত্যার রাজনীতি করে। তারা ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে নেতৃকে হত্যা করতে চেয়েছিল। কিবরিয়া সহ অনেক নেতাকে হত্যা করেছে। দেশে বিএনপির যে কোনো ষড়যন্ত্র মোকাবিলা করতে আওয়ামীলীগ প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা  আওয়ামীলীগের  ত্রান ও সমাজ কল্যান  বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজ আহম্মেদ খান,দপ্তর সম্পাদক সামছুদ্দিন আহম্মেদ , সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন লিংকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম,  পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু মোল্লা, সম্পাদক শাহ নেওয়াজ পলাশ, জেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিক রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান, সেচ্ছাসেবক লীগ সম্পাদক আখতার হোসেন, শ্রমিক লীগ সম্পাদক মোঃ ফারুক, কৃষক লীগের সভাপতি আব্দুস সহিদ। সমাবেশের পূর্বে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares