সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তারাগঞ্জে জ্যাঠাতো ভাইয়ের ছুরিতে চাচাতো ভাই খুন

তারাগঞ্জে জ্যাঠাতো ভাইয়ের ছুরিতে চাচাতো ভাই খুন

তারাগঞ্জ (রংপুর)প্রতিনিধিঃ রংপুরের তারাগঞ্জে ভাবীকে অন্যের সঙ্গে ঘোরঘুরি করা নিয়ে তর্কে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। গতকাল শনিবার রাত ১১টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের তারাগঞ্জ বাজার বাসফোর কলোনিতে এ ঘটনা ঘটে।
জ্যাটাতো ভাই মানিক বাসফোর তাঁর গলায় বার্মিজ চাকু ঢুয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মালুয়া বাসফোরের ছেলে বিজয় বাসফোর ও জগদীশ বাসফারের ছেলে মানিক বাসফোর সর্ম্পকে চাচাতো-জ্যোটাতো ভাই।
 বিজয়ের বাবা মালুয়া বাসফোর অভিযোগ করেন, পুজার কেনাকাটা করার জন্য গতকাল শনিবার দুপুরে একটি মার্কেটে যান। সেখানে দেখতে পান মানিকের স্ত্রী পারুল রানী অন্য পুরুষের সঙ্গে ঘুরাফেরা করছেন। বাড়িতে ফিরে এ কথা মানিককে জানান বিজয়। বিষয়টি নিয়ে মানিক ও তাঁর স্ত্রী পারুল রানীর মধ্যে তর্কের সৃষ্টি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সেখানেই বার্মিজ চাকু বিজয়ের গলায় ঢুকিয়ে দেন মানিক। বিজয়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
 মানিকের স্ত্রী পারুল রানী বলেন, আমি  পার্লারে গিয়েছিলাম। অন্য ছেলের হাত ধরে ঘোরার অভিযোগ সঠিক না।
ওই সময় আমাদের বাড়িতে চারজন আত্মীয় এসেছিল। মানিকের উপস্থিতিতে তাঁর চার বন্ধুকে বিজয় অপদস্ত করে বের করে দেয়। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা পিপিএম বলেন, লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।
১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS