মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ৭৬তম শুভ জন্মদিন পালিত

রংপুরে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ৭৬তম শুভ জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার : রংপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ৭৬তম শুভ জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিস্তারিত কর্মসূচি পালন করেন রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠনগুলো।

গতকাল শনিবার বাদ আসর নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও কেক কেটে গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ৭৬তম শুভ জন্মদিন পালন করেন রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠন সমূহ।

জাতীয় পার্টির রংপুর মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে কেক কাটেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা ও সাবেক ভিপি মোঃ আলাউদ্দিন মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি মোঃ জাহেদুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোঃ আব্দুর রহিম বাবলু, জেলা জাপা নেতা মোঃ কামরুল ইসলাম ভরসা,মোঃ রুহুল আমিন লিটন, জাতীয় পার্টি রংপুর সদর উপজেলা কমিটির সদস্য সচিব ও রংপুর সদর উপজেলার চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মাসুদার রহমান মিলন, জাতীয় যুবসংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, শ্রমিক নেতা মোঃ তোফাজ্জল হোসেন তোফাসহ রংপুর মহানগরীর বিভিন্ন ওয়ার্ড ও রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যূগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউল ইসলাম শাফি।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS