শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
টিকটক ভিডিওতে বিচার চেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

টিকটক ভিডিওতে বিচার চেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

রংপুর ব্যুরোঃ রংপুর নগরীর আলমনগর খামার পাড়া মহল্লায়  নুপেল ছাত্রী নিবাসে টিকটক ভিডিওর মাধ্যমে নাঈম নামে এক যুবককে দোষী সাব্যস্ত  করে আত্মহত্যা করেছে জেসি আক্তার ভাবনা  (১৭) নামে এক শিক্ষার্থী।
শনিবার সকাল ১১ টায় রংপুর নগরীর আলমনগর খামার পাড়া মহল্লায় নুপেল ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে।
এ খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধায়  ঘাতক নাঈম কে রেলগেট এলাকার থেকে আটক করে মেট্রোপলিটন পুলিশ। স্থানীয়রা জানান, নগরীর আলমনগর খামার পাড়া এলাকায় নুপেল ছাত্রী নিবাসে গত এক সপ্তাহের ব্যবধানে একই রুমে প্রেমের বলি হলেন দুই শিক্ষার্থী।
দিনাজপুরের কোতোয়ালির পশ্চিম চাউলিয়া পোট্টি গ্রামের মৃত জহির ভারত এর মেয়ে জেমি আক্তার ভাবনা। আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে একটি ভিডিও আপলোড করেন তিনি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রংপুর নগরীর বাবু পাড়া রেলগেট এলাকার মো. আসলাম এর ছেলে নাঈম ইসলাম জেমি আক্তার ভাবনার সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তুলেন । এক পর্যায়ে ভাবনা নাঈম কে বিয়ের কথা বল্লে নাঈম লাপাত্তা হয়ে যায়।
পরে ভাবনা  টিকটক ভিডিওতে প্রশাসনের কাছে বিচার চেয়ে একটি ভিডিও পোস্ট দেন। ওই ঘটনার সূত্র ধরে শনিবার  সকাল ১১ টায়  নুপেল ছাত্রী নিবাসের রুমে   গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন ভাবনা।
এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত শাহ্ আলম সরদার বলেন, প্রেম ঘটিত কারণে এমন টা হয়েছে।  আমরা খামার মোড়ের সামনে রেলগেটের একটি দোকান থেকে নাইম ইসলাম কে আটক করেছি ।  মামলা প্রক্রিয়া চলছে।  মামলার বাদী মীম আক্তার আরোও বলেন, আমার মেয়ে যার জন্য মারা গেছে, আমি তাদের ফাঁশি চাই।
৭৮ বার ভিউ হয়েছে
0Shares