বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বড়াইগ্রামে পরকীয়া প্রেমের জেরে স্ত্রী হত্যা মামলায় স্বামীকে গ্রেফতার

বড়াইগ্রামে পরকীয়া প্রেমের জেরে স্ত্রী হত্যা মামলায় স্বামীকে গ্রেফতার

ইসাহাক আলী, নাটোর, ০৯ নভেম্বর- নাটোরে পরকিয়া প্রেমের জেরে স্ত্রীকে হত্যা মামলায় ঘাতক স্বামীকে ৩ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রাতে জেলার গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বেলাল হোসেন (৩৫) বড়াইগ্রাম উপজেলার নওদা জোয়াড়ী গ্রামের সোহরাব মোল্লার ছেলে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, আসামি বেলাল হোসেনের সঙ্গে নিহতের বিয়ের পর দুইটি কন্যা সন্তানের জন্ম হয়। স্ত্রী জীবিত থাকাকালে স্বামীকে মাছের ব্যবসা করার জন্য দুই এনজিও থেকে দেড় লাখ টাকা লোন নিয়ে দেন। কিন্তু ওই সময় বেলাল হোসেন পরকিয়ায় জড়িয়ে পড়লে বিষয়টি স্ত্রী জানতে পারে। এতে স্ত্রীর উপর আসামি ক্ষিপ্ত হয়ে ২০১৯ সালের ১ মার্চ ভোরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে সে। নিহতের বোন ঘটনাস্থলে পৌঁছে বোনের মরদেহ জিহ্বা বের করা অবস্থায় দেখতে পান। এ সময় বাদী তার বোনের মরদেহ নিতে চাইলে আসামি না দিয়ে দ্রুত দাফনের ব্যবস্থা করেন। পরে এ ব্যাপারে নিহতর ভাই বাদী হয়ে আদালতে বেলাল হোসেনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রাতে খামার পাথুরিয়া এলাকায় অভিযান চালিয়ে আসামি বেলালকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেলাল তার স্ত্রীকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। পরে ওই আসামিকে বুধবার পিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

৯৮ বার ভিউ হয়েছে
0Shares