শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
জাল দলিল করে ভাই বোনের জমি দখলের মামলায় নাটোরে বিএনপি নেতা সারোয়ার জেল হাজতে

জাল দলিল করে ভাই বোনের জমি দখলের মামলায় নাটোরে বিএনপি নেতা সারোয়ার জেল হাজতে

ইসাহাক আলী, নাটোর, ২৪ আগস্ট : জাল দলিলের মাধ্যমে ৯ ভাই বোনদের জমি আত্মসাতের অভিযোগে করা মামলায় নাটোর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন স¤পাদক ও সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ারকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত। বুধবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-০৪ এর বিচারক আবু সাঈদ তাকে জেল হাজতে প্রেরন করেন।

বাদির আইনজীবী সায়েম হোসেন উজ্জ্বল জানান, গোলাম সারোয়ারের ছোট ভাই মুফতি মাওলানা মো: শফী কাসেমীর স্বাক্ষর জ্বাল করে ২০২১ সালের ১২ জুলাই বাটোয়ারা দলিল করেন। এরপর সদর উপজেলার একডালা এলাকার পৈত্রিক স¤পত্তির ১০৪ শতাংশ জমি দখল করে গোলাম সারোয়ার দখল করে ভোগ করছেন। এই ঘটনায় ২০২১ সালের ১১ অক্টোবর মুফতি মাওলানা মো: শফী কাসেমী বাদি হয়ে আদালতে মামলা করেন। মামলার নির্ধারিত দিনে আজ বুধবার গোলাম সারোয়ার আদালতে হাজির হলে আদালত জেল হাজতে প্রেরন করে।

গোলাম সারোয়ারের ছোট ভাই এমদাদুল হক বাচ্চু অভিযোগ করেন, তারা ১২ ভাই বোনের মধ্যে ৯ ভাই বোনের স¤পত্তি গোলাম সারোয়ার জালিয়াতি করে দখল করে নিয়েছে। পারিবারিক সামাজিক ভাবে সমাধান না হওয়ায় তারা আদালতে যেতে বাধ্য হয়েছেন।

এ ব্যাপারে নাটোর জেলা বিএনপির সাবেক সাধারন স¤পাদক ও আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু বলেন, গোলাম সারোয়ার আগে বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও বর্তমানে তিনি বিএনপির কোন পদধারী কেউ নন।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares