শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
হোটেল ব্যবসায়ী মহিন উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সেনবাগে এলাকাবাসীর মানববন্ধন

হোটেল ব্যবসায়ী মহিন উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সেনবাগে এলাকাবাসীর মানববন্ধন

 জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে হোটেল ব্যবায়ীকে মহিন উদ্দিন (৪৫) হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী।

শনিবার বেলা সাড়ে ১১টা দিকে নিহত মহিন উদ্দিনের সেনবাগ উপজেলার উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির ৪ নং ওয়ার্ডের হরিণকাটা গ্রামের ফকির বাড়িতে সাংবাদিক সম্মেলন ও সেনবাগ-সোনাইমুড়ী সড়কের হরিণকাটা রাস্তার মাথায় বেলা সাড়ে ১১টা থেকে ১২টার পর্যন্ত ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। নিহত মহিন উদ্দিন ওই গ্রামের ফকির বাড়ির রুহুল আমিনের ছেলে। সে চট্টগ্রামে হোটেল ব্যবসা করতো। তার ২ ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে।

গত (৬আগষ্ট) রোববার রাতে স্ত্রী রজ্জবের নেছা প্রকাশ রিনা (৩৫) স্বামী মহিন উদ্দিনকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পরকীয়া প্রেমিক মাসুদ সহ অপর হযোগীদের নিয়ে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করে।

এঘটনায় পুলিশ স্ত্রী রজ্জবের নেছা প্রকাশ রিনাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে সে পরকিয়া প্রেমিক মাসুদকে নিয়ে স্বামী মহিন উদ্দিনকে হত্যা করেছে বল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধী প্রদান করে। কিন্তু একমাস ৭দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত পুলিশ হত্যাকারী মাসুদকে গ্রেফতার করতে পারেনী।

সাংবাদিক সম্মেলন ও মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত মহিন উদ্দিনের মা রাহেলা বেগম, মেয়ে ফাতেমাতুলজ জোহুরা, ছেলে রাফি ও রিফাত,স্থানীয় মেম্বার সাখাওয়াত হোসেন উজ্জল, মাষ্টার জহিরুল ইসলাম,জহিদুল হক রিপন ও মাওলানা আবু তাহের প্রমুখ বক্তব্য রাখেন।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান,আসামীকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS