শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে সিনিয়র জুনিয়র দ্ব›েদ্ব জের কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার-৪

নোয়াখালীতে সিনিয়র জুনিয়র দ্ব›েদ্ব জের কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার-৪

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলায় সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্ব জেরে ধরে কিশোর গ্যাং সদস্যরা মোঃ জোবায়ের (১৮) নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন রাকিব (২২) আশরাফুল ইসলাম পিয়াস (১৯) আরিফুল ইসলাম (১৬) আলম রিমন(১৬)।

নিহত মোঃ জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিন নগরের কাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে এবং নোয়াখালীর সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যালের প্রথম বর্ষের ছাত্র ছিল।

তারা নোয়াখালী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর এলাকার শাহাজাহানের বাড়িতে ভাড়া বাসায় থাকত। সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর এলাকার শাহাজাহানের বাড়ির সামনে রাস্তার উপর ওই ঘটনাটি ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদদ করা হচ্ছে।

স্থানীয় লোকজন ও পুলিশ স‚ত্রে জানা যায়, সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্বর জেরে সোমবার সকালের দিকে জোবায়েরের সঙ্গে স্থানীয় রাকিব ও পিয়াসের ছোট ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সন্ধ্যার দিকে জোবায়েরের বন্ধু লাদেন মুঠোফোনে তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর কিশোর গ্যাংয়ের ৮-১০জন সদস্য রাকিবের নেতৃত্বে জোবায়েরকে তার বাসার সামনে রাস্তায় বেধড়ক পিটিয়ে ও এরলাপাথাড়ী ছুরিকাঘাত করে আহত করে। পরে স্থানীয় লোকজন কাতে রক্তক্ত আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়।এঘটনায় থানায় মামলা হয়েছেগ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

৭৪ বার ভিউ হয়েছে
0Shares