বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেলাই মেশিন, ঢেউটিন, আর্থিক সহায়তা ও ক্রীড়া সামগ্রী প্রদান করেছে পানছড়ি লোগাং জোন

সেলাই মেশিন, ঢেউটিন, আর্থিক সহায়তা ও ক্রীড়া সামগ্রী প্রদান করেছে পানছড়ি লোগাং জোন

প্রতিনিধি(পানছড়ি)খাগড়াছড়ি, ২৩’আগষ্ট২০২৩ সেলাই মেশিন, ঢেউটিন, আর্থিক সহায়তা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে করেছে বর্ডার গার্ড বাংলাদেশ। পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) কর্তৃক ব্যাটালিয়নের আওতাধীন দায়িত্বপূর্ণ এলাকার সেলাই কাজ জানা বেকার মহিলা, গরীব শিক্ষার্থী, অসহায়-দু:স্থ ও পানছড়ি ফুটবল একাডেমির মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। ২৩’আগষ্ট বুধবার সকাল ৯টায় লোগাং জোন সদর দপ্তরে এসব সামগ্রী তুলে দেন পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল আরিফুল ইসলাম।

সেলাই কাজ জানান শনখোলা এলাকার বেকার সাকি চাকমা জানায়, অর্থনৈতিক সমস্যার কারণে মেশিন কিনতে না পেরে বিজিবি’তে আবেদন করি। আজ সেলাই মেশিন হাতে পেয়েছি। বেকারত্ব দুর করে নিজেই সংসারের হাল ধরতে পারবেন বলে জানান তিনি।

খাগড়াছড়ি সরকারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাদিয়া ফারহানা আর্থিক সহায়তা পেয়ে বিজিবি’র প্রতি কৃতজ্ঞতার কথা জানান।

খেলাধুলার সামগ্রী ফুটবল ও বুট পেয়ে বিজিবি’র জোন অধিনায়ককে ধন্যবাদ জ্ঞাপন করেন পানছড়ি ফুটবল একাডেমির রিয়াজ, ছোটন, কাউছার ও নয়ন।

এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখতে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান জোন অধিনায়ক লে: কর্ণেল আরিফুল ইসলাম।

৫১ বার ভিউ হয়েছে
0Shares