শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
খাগড়াছড়িতে নানান আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে নানান আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিটন চৌধুরী, খাগড়াছড়ি প্রতিনিধি। বর্ণাঢ্য নানান আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ শুক্রবার ( ২৩ জুন) সকালে শহরের নারকেল বাগান স্থায়ী দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল,পতাকা উত্তোলন,আলোচনা সভা,বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ভাগাভাগী করে নেতাকর্মীরা।

উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা চেঙ্গী হয়ে শাপলা চত্বর, আদালত সড়ক ঘুরে টাউন গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ চেযারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের সমৃদ্ধি এনেছে। সে সাথে বিশ্ব দরবারে মাথা উচু করে পরিচয় দেওয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করছে বলে মন্তব্য করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান আওয়ামী লীগ নেতারা।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব মো: জাহেদুল আলম,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সমীর দত্ত চাকমা,মনির খান,পাজেপ সদস্য এম এ জব্বার ও খাগড়াছড়ি সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন টিটু।

১৩৯ বার ভিউ হয়েছে
0Shares