শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে ইউপি সচিবের অনিয়মের বিরুদ্ধে ৮ মেম্বারের অভিযোগ

সেনবাগে ইউপি সচিবের অনিয়মের বিরুদ্ধে ৮ মেম্বারের অভিযোগ

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের সচিব মোঃ আক্তার হোসেনের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছে পরিষদের ৮ সদস্য মেম্বার।

মঙ্গলবার ২২ আগষ্ট লিখিত অভিযোগে জানান, তারা জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনসেবা প্রতিশ্রæতবদ্ধ । কিন্তু ইউপি সচিব মোঃ আক্তার হোসেন সরকার কর্তৃক বরাদ্দকৃত অনুদানের বিষয়ে তাদের না জানিয়ে সচিবের অনুসারী দলীয় লোকজ কে দিয়ে তা তচরুপ করছে। সচিবের অনিয়মের বিষয়ে ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজলকে অবহিত করলেও তিনি এর কোন সুরাহা করেননী। এই কারণে নিরুপায় হয়ে সচিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহারের নিকট মঙ্গলবার ২২আগষ্ট লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে স্বাক্ষর করেন ৯নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন,সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ড মেম্বার মাকসুদা আক্তার, ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহাজাহান মানিক, ১নং ওয়ার্ড মেম্বার ছায়েদুল হক, সংরক্ষিত ১,২,৩নং ওয়ার্ড মেম্বার বিবি হাজেরা খাতুন, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম, ৬নং ওয়ার্ড মেম্বার মাহবুবুল আলম শিমুল ও ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ হান্নান।

এব্যাপারে বক্তব্য জানার জন্য বীজবাগ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ও অভিযুক্ত ইউপি সচিব মোঃ আক্তার হোসেনের মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

অভিযোগের এব্যাপারে বুধবার দুপুরে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহারের সঙ্গে যোগাযোগ করলে তিনি সচিবের বিরুদ্ধে ৮মেম্বারের লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান,তিনি বিষয়টি নিয়ে গণশুনানি করবেন। এর সত্যতা পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে জানান।

১৭২ বার ভিউ হয়েছে
0Shares