শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দেবীগঞ্জ পৌরসভায় চায়ের বদলে লেবুর সরবত

দেবীগঞ্জ পৌরসভায় চায়ের বদলে লেবুর সরবত

পঞ্চগড় : কড়া রোদের প্রকোপ পঞ্চগড়ে । তাপ প্রবাহে অতিষ্ট হয়ে পড়েছে সাধারন মানুষ। কয়েকদিন আগে বৃষ্টি হলেও গত দুদিন থেকে প্রখর রোদ আর গরম পড়েছে এই জেলায়। প্রকৃতির এমন বিরুপ প্রভাবে আপ্যায়নে তাই ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছে দেবীগঞ্জ পৌরসভা ।
নানা কাজে বা সৌজন্য সাক্ষাতে যারা এই পৌরসভার কার্যালয়ে আসছেন তাদের সকলকে সরবত পান করানো হচ্ছে। এর আগে আপ্যায়নে চা পান করানো হলেও এখন চায়ের বদলে আপ্যায়ন করানো হচ্ছে সরবত দিয়ে।
কার্যালয়ের একটি কক্ষেই লেবুর রস দিয়ে অত্যন্ত স্বুসাদু এই সরবত বানানো হচ্ছে। তারপর নানা প্রয়োজনে আসা নাগরিকদের হাতে দেয়া হচ্ছে সরবতের গ্লাস। সরবত পান করে খুশি তারা ।
পঞ্চগড় জেলা শহর থেকে আসা সংবাদ কর্মী বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি সরকার হায়দার ও মার্শাদুল আলম ইভেন জানান, আমি সত্যি বিমোহিত। এক গ্লাস সরবত খুব বেশি কিছু না হলেও অনেক কিছু । রুচি ও সৃষ্টিশীলতার পরিচয় বহন করে। অনেক ভালো লাগলো।
দেবীগঞ্জ পৌর মেয়র আবু বকর সিদ্দিক জানান, চা তো সবসময়ই খাওয়া হয়। কিন্তু গরমে মানুষ অতিষ্ট। এসময় এক গ্লাস লেবুর সরবত শরীর ও মনকে উজ্জিবিত করবে। এমন ধারণা থেকেই এই আয়োজন।

১১১ বার ভিউ হয়েছে
0Shares