বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

তেঁতুলিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

পঞ্চগড় : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে ওমর আলী (৪৫) নামে ওই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। জানা যায়, অভিযুক্ত ধর্ষক ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সুমারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে বর্তমানে তেঁতুলিয়া সিদ্দিকনগরে থাকতো। সে পেশায় একজন ভ্যান চালক।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার নানীর অসুস্থ্যতার কথা শুনে সকালে শিশুটির মা ও বোনের সাথে সিদ্দিকনগর এলাকায় যায়। সন্ধায় বড় বোন (৮)কে সাথে নিয়ে অভিযুক্তের মেয়ের সাথে ওমর আলীর বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে ওমর আলী মেয়ে ও শিশুটির বড় বোনকে অন্যকাজে বাড়ির বাইরে পাঠায় ওমর। এর ফাকে শিশুটিকে একলা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান। একসময় সাত বছর বয়সী ওই শিশু চিৎকার দিয়ে বাড়িতে বের হয়ে তার মায়ের কাছে দৌরে গিয়ে সবকথা খুলে বলে।
এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করে রাতেই তেঁতুলিয়া মডেল থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে শিশুটির পরিবার। এদিকে অভিযোগের পরপরেই ওমর আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈধ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করায় রোববার (১১সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

৭১ বার ভিউ হয়েছে
0Shares